চাঁপাইনবাবগঞ্জে উগ্র জিহাদী বইসহ জেএমবি’র চার সক্রিয় সদস্য আটক

0

চাঁপাইনবাবগঞ্জে জেএমবি’র চার সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। রবিবার দিবাগত রাত প্রায় সাড়ে ১২টার দিকে নাচোল উপজেলার আমলাইন এলাকার একটি পেয়ারা বাগানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা কিছু উগ্র জিাহদী বই, হ্যান্ডনোট ও লিফলেট এবং তাদের ব্যবহার্য জিনিসপত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জেএমবি সদস্যরা হলো, জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের রাঘবপুর গ্রামের মৃত. ফজর আলী মন্ডলের ছেলে তৌফিকুল ইসলাম ওরফে তৌফিক ডাক্তার ও একই ইউনিয়নের কাইঠ্যাপাড়া গ্রামের রুহুল আমীনের ছেলে সুলাভ ওরফে সানাউল্লাহ, গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে মনিরুল ইসলাম ওরফে লাদেন ও একই ইউনিয়নের বেনীচক গ্রামের মুজিবুর রহমানের ছেলে জিয়াউর রহমান ওরফে জিয়া।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাচোল থানার আমলাইন এলাকার একটি পেয়ারা বাগানে অভিযান পরিচালনা করে গোপন বৈঠকরত অবস্থায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি’র সক্রিয় সদস্য জিয়াউর রহমান, সুলাভ ও তৌফিকুলকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অপর জেএমবি সদস্য মনিরুলকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা কিছু উগ্র জিহাদী বই ও ব্যবহার্য জিনিসপত্র উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায় এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ