চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী রাখাল নিহত

0

চাঁপাইনবাবগঞ্জের চৌকা সীমান্তে বিএসএফের গুলিতে জেম আলি(৩২) নামে এক রাখাল নিহত হয়েছে। নিহত জেম শিবগঞ্জ উপজেলার পারচৌকা গ্রামের আব্দুল হামিদের ছেলে।

সীমান্ত তথ্য নির্ভরযোগ্য সুত্র জানায়, আজ সোমবার ভোর রাতে মনাকষা ইউনিয়নের চৌকা সীমান্ত পথে গরু আনার জন্য একদল বাংলাদেশি রাখাল ভারতে অনুপ্রবেশ করলে দৌলতপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ করে গুলি বর্ষন করে। এ সময় জেম গুলিবিদ্ধ হলে তার অপর সঙ্গীরা তাকে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে পালিয়ে আসে। পরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। বর্তমানে লাশ তার বাড়িতেই রয়েছে।

এ ব্যাপারে ৫৩ব্যাটালিয়নের অধিনায়ক সাজ্জাদ সারওয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি সাংবাদিকদের মতই শুনেছেন।বিষয়টি ভালভাবে জেনে তিনি জানাবেন বলে জানিয়েছেন। অন্যদিকে শিবগঞ্জ থানার ওসি (অপারেশন) গোলাম কবির একই ধরনের মন্তব্য করেন।

তবে মনাকষা ইউপি চেয়ারম্যান মির্জা শাহদাৎ খুররম বিএসএফ কর্তৃক জেম আলীকে হত্যার বিষয়টি নিশ্চিত করেন। মনাকষা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বার সাদিকুল ইসলাম জানান, বিএসএফ’র গুলি বিদ্ধ হয় নিহত জেম আলীর বাম পাশের বুকে বগলের নিচে। বর্তমানে লাশ রয়েছে নিহতের বাড়িতে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ