নৌকায় ভোট চাইতে দেশে আসছে শাবানা

0

২০০০ সালের পর থেকেই সিনেমায় আর দেখা যায়নি তাকে। অনেকদিন ছিলেন লোকচক্ষুর আড়ালে। স্বামী- সন্তান নিয়ে সূদুর মার্কিনে বসত গড়েছেন। তবে গেল বছর থেকে ফের দেখা মেলে তার। তবে সিনেমায় নয়। নির্বাচনের মাঠে হাটছেন তিনি।

নতুন খবর হলো আগামী মাসেই দেশে ফিরছেন কিংবদন্তি এ অভিনেত্রী। তবে কোনো চলচ্চিত্র প্রযোজনা করতে নয়, তিনি দেশে আসছেন আসন্ন জাতীয় সংসদ নিবার্চনের প্রচার-প্রচারণায় অংশ নিতে। সেজন্য কয়েক মাস তিনি বাংলাদেশে থাকবেন।

শাবানার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে এবারের জাতীয় সংসদ নিবার্চনে অংশ নেবেন। স্বামীর হয়ে প্রচারণা চালাতেই দেশে আসবেন শাবানা।

এর আগে শাবানা স্বামীকে নিয়ে কেশবপুরের সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন। সর্বশেষ গত ১৮ জুলাই যশোর উপজেলার সাগরদাঁড়ি ও স্বামীর জন্মভিটা বড়েঙ্গা গ্রামে এ মতবিনিময় করেন।

শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে তিনি শাবানাকে নিবার্চন করতে বলেন। তবে তিনি নিজে এ মুহূর্তে নিবার্চনে না আসতে চাইলেও স্বামী ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে নিবার্চন করবেন বলে ঘোষণা দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও রয়েছে তার ঘনিষ্ঠ সম্পর্ক।

চলচ্চিত্রের নন্দিত তারকা শাবানা। দীর্ঘদিনের ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল ছবি। তার হাসি দর্শক হাসিয়েছে, তার কান্না রুপালি পর্দা ভর করে ছুঁয়ে গেছে টেকনাফ থেকে তেঁতুলিয়া। সিনেমায় তার মাতৃত্বের আবেগ, হাহাকার এতটাই সাবলীল ছিলো যে তিনি হয়ে উঠেছিলেন আদর্শ মায়ের রোল মডেল।

শাবানা ফের চলচ্চিত্র প্রযোজনারও আশাবাদ ব্যক্ত করেছিলেন। অভিনয়ে না দেখা গেলেও তিনি চলচ্চিত্র প্রযোজনায় নিয়মিত হতে পারেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ