চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন প্রকার মাদকসহ ২০ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

0

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের চলমান মাদকবিরোধী অভিযানে ১৫৭ বোতল ফেন্সিডিল, ৯৫০ গ্রাম গাঁজা, ৮০০ লিটার চোলাইমদ ও একাধিক মামলার আসামীসহ ২০ জন মাদক সেবনকারী ও ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
র‌্যাব-৫, রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ খাসেরহাট বিনোদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এর দক্ষিণ পাশে কয়েস মহাজন এর আম বাগানের ভেতর কিছু মাদক ব্যবসায়ী ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন অভিযোগ আসে। সংবাদ পাবার পর দ্রুত র‌্যাবের অপারেশন দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান চালিয়ে ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।
এ সময় তাদের কাছে ১ লক্ষ ৯ হাজার ৯০০ টাকা মূল্যের ১৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃতদের নিকট থেকে ২ মোটরসাইকেলও উদ্ধার করা হয়। আটককৃতরা শিবগঞ্জ উপজেলার একবর পুরের একরামুলের ছেলে সোহেল রানা (২২), মনিরুল ইসলামের ছেলে রানাউল ইসলাম (২১) ও লছমানপুর মিস্ত্রীপাড়ার বেরাদুরের ছেলে জেনারুল ইসলাম (৩০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ ও ঢাকায় একাধিক মামলা রেকর্ড রয়েছে। গ্রেপ্তারকৃতদের শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।
অপরদিকে সোমবার সকাল সাড়ে ১০ টা থেকে সন্ধা সাড়ে ৬ টা পর্যন্ত শহরের বিভিন্ন মাদকস্পটে অভিযান চালিয়ে ১৭ জন মাদকসেবীকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম তাদের জেল জরিমানা করেন। তাদের কাছ থেকে বিভিন্ন ধরণের মাদক উদ্ধার করা হয় এবং ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। র‌্যাবের মাদববিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানায় র‌্যাব।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ