চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের প্রার্থী আব্দুল ওদুদ নেতাকর্মীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহবান

0

চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের ২ বারের নির্বাচিত এমপি আব্দুল ওদুদ এবারো আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন। যাচাই-বাছাই কার্যক্রমেও তিনি টিকে গেছেন। এখন শুধু অপেক্ষা নির্বাচনের।

ইতোমধ্যে তিনি সকাল থেকে রাত পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নির্বাচনী আচরণ বিধিমালার কারণে এখন প্রচারপ্রচারোনা চালানো যাবে না। সে জন্য তিনি ঘরোয়া ভাবে সকল নেতাকর্মীকে প্রস্তুত হতে আহবান জানিয়েছেন। সময় হওয়া মাত্র যেন যে যার স্থান থেকে নৌকা প্রতীকের হয়ে কাজ শুরু করেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি এরি মধ্যে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।

এ-ছাড়াও ঘোড়া স্ট্যান্ড, ওদুদ এমপি মোড়, মহারাজপুর, পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের নতুন হাট, শিবতলা, চরমোহনপুর, তেলিপাড়া, টিকরামপুর এলাকায় উপস্থিত হয়ে সকলের কাছে নির্বাচনী কাজ শুরু করার লক্ষে দোয়া প্রার্থনা করেছেন। বিভিন্ন এলাকায় পরিদর্শনের সময় ওদুদ এমপির সাথে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, তাঁতীলীগ, স্বেচ্ছা সেবকলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ এর নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ-সময়এমপি ওদুদ সকল নেতাকর্মীকে নির্বাচনী আচরণ বিধিমালা মেনে চলার আহবান জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ