নৌকায় ভোট চাইলেন অপু

0

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। চারপাশে ইতিমধ্যে নির্বাচনী আমেজ লক্ষ্য করা যাচ্ছে। পিছিয়ে নেই দেশের চলচিত্র জগত। সেখানেও বইছে নির্বাচনী হাওয়া।

অপু বিশ্বাস এক ভিডিও বার্তার মাধ্যমে নৌকায় ভোট চাইলেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় অপু বিশ্বাস বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়বার যে স্বপ্ন দেখিয়েছিলেন, সেই ধারাবাহিতকায় তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখার লক্ষ্যে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দিব। আপনি দিবেন তো?’

অপু বিশ্বাস সম্মাননা গ্রহণ করতে আজ সন্ধ্যায় দেশ ছাড়ছেন অপু বিশ্বাস। ভারতের হায়দ্রাবাদের উদ্দেশ্যে উড়াল দিবেন তিনি। শুক্রবার থেকে হায়দ্রাবাদের বানজারা হিলসের প্রাসাদ ল্যাবে টানা তিন দিনব্যাপী শুরু হচ্ছে ‘তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফ্যাস্টিভ্যাল আয়না ২০১৮’। বাংলাদেশের শুভেচ্ছাদূত হয়ে এই ফ্যাস্টিভ্যালে অংশগ্রহন করতেই যাচ্ছেন তিনি।

উৎসবে অংশগ্রহণের বিষয়ে অপু বলেন,‘ উৎসব কমিটি থেকে জানানো হয়েছে সেখানে আমাকে একজন নায়িকা হিসেবে বিশেষ সম্মাননাও জানানো হবে। আর এটি হবে দেশের বাইরে থেকে পাওয়া আমার প্রথম কোনো সম্মাননা। তাই বিষয়টি নিয়ে আমি সত্যিই অনেক উচ্ছ্বসিত’

হায়দ্রাবাদে তিনদিন থাকার পর শিলিগুড়িতে বড় বোন লতার বাড়িতে যাবেন অপু। ১২ ডিসেম্বর ঢাকায় ফিরবেন তিনি। ফেরার পর দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমার গানের দৃশ্যায়নে অংশ নিবেন বলে জানান এ নায়িকা।  এছাড়াও কলকাতার ‘শর্টকার্ট’ নামের একটি ছবিরও শুটিং করেছেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ