আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে পুলিশ সদস্যদের প্রস্তুত থাকতে নির্দেশ দিলেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার

0

Get real time updates directly on you device, subscribe now.

আসন্ন জাতীয় নির্বাচনে ভোটাররা ভোটকেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে যেন ভোট দিতে যেতে পারে সে লক্ষে জেলা পুলিশের সদস্যদের মাঠে থাকার নির্দেশনা দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম পিপিএম-বিপিএম। বৃহস্পতিবার সকালে তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ লাইন্সে পুলিশের মাসিক কল্যাণ সভায় এ নির্দেশ দেন। তিনি আরো বলেন, জেলায় মাদকবিরোধী অভিযানে অতিতের চেয়ে পুলিশের অভিযান ব্যাপকহারে চালান হচ্ছে। অনেক মাদক ব্যবসায়ী পুলিশ ডিবির অভিযানে গা ঢাকা দিয়েছে। শহরের বিভিন্ন নামকরা মাদকের স্পট আজ বিলুপ্ত হয়েছে।

পুলিশ সুপার মোজাহিদ তাঁর বক্তব্যে আরো বলেন, আসন্ন নির্বাচনে কোন রকম বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না। যে কোন অঘটন ও ঝামেলা মোকাবেলা করতে পুলিশের টিম মাঠে কাজ করবে। মাদক, জঙ্গীবাদরোধে পুলিশ বদ্ধ পরিকর। পুলিশ সদস্যদের সততা ও নিষ্ঠার সাথে নিজনিজ অবস্থানে দায়িত্ব পালন করার আহবান জানান এসপি টি এম মোজাহিদুল ইসলাম।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. ইকবাল হোছাইন, শিক্ষা নবিস সহকারী পুলিশ সুপার সাকিব হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার আব্দুল হাই সরকার, সদর মডেল থানার ওসি মো. জিয়াউর রহমান পিপিএম, ডিবি ওসি বাবুল উদ্দিন সরদার, ওসি নাচোল চৌধুরী জোবায়ের আহমদসহ সকল থানার অফিসারগণ ও উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে ভাল কাজের জন্য ২৬ জন পুলিশ সদস্যকে পুরস্কার হিসেবে অর্থ প্রদান করা হয়।

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ