ক্ষোভে বিএনপি ছাড়লেন মনির খান

0

প্রায় ১০ বছর ধরে এলাকায় বিএনপি দলীয় কার্যক্রম ও গণসংযোগ করেছেন কণ্ঠশিল্পী মনির খান। কিন্তু এমপি নির্বাচনে অংশ নেয়া তার হলো না। দীর্ঘদিন ধরে তিনি এলকারে রাজনীতিতে সক্রিয় ছিলেন। এই রাজনীতিতে সময় দিতে গিয়ে গানের জগতেও অনেকটা অনিয়মিত ছিলেন। কিন্তু শেষপর্যন্ত তিনি দল থেকে মনোনয়ন পেলেন না। মনির খান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

মনোনয়ন না পাওয়া ও দলীয় বিশৃঙ্খলাসহ নানা কারণে বিএনপি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন মনির খান। জানা গেছে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তিনি। তখন বিএনপি নিয়ে খোলামেলা কিছু কথাও বলবেন বলে জানান তিনি। দলটির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংস্কৃতিক সম্পাদক পদ থেকেও পদত্যাগ করেছেন।

শুক্রবার সন্ধ্যায় গুলশানের বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ঝিনাইদহের চারটি আসনের মধ্যে বিএনপির তিনজন প্রার্থীকে চিঠি দেয়া হলেও ঝিনাইদহ-৩ আসনে দলটির কাউকে চূড়ান্ত ঘোষণা করা হয়নি।

বিএনপি সূত্র জানায়, আসনটি জামায়াতকে ছেড়ে দিয়েছে বিএনপি। এখানে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন ঝিনাইদহ জেলা জামায়াতের সেক্রেটারি মতিয়ার রহমান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ