চাঁপাইনবাবগঞ্জে আ’লীগ প্রার্থীদের পক্ষে ছাত্রলীগের আনুষ্ঠানিক প্রচারণা শুরু

0

চাঁপাইনবাবগঞ্জে আ’লীগের ৩ প্রার্থীর মধ্যে ২ প্রার্থীর উপস্থিতিতে ছাত্রলীগের আনুষ্ঠানিক নির্বচনী প্রচার প্রচারণা শুরু হয়েছে।

সোমবার (১০’ডিসেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে জেলা ছাত্রলীগের আয়োজনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাই-৩ সদর আসনের প্রার্থী,বর্তমান সাংসদ ও জেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এবং চাঁপাই-২ আসনেরর প্রার্থী,সাবেক সাংসদ ও জেলা আ’লীগের সহসভাপতি মুহ.জিয়াউর রহমান।

প্রার্থী আব্দুল ওদুদ এদেশের বিভিন্ন আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের ভূমিকার কথা স্মরণ করেন। তিনি বিশেষ করে জামায়াতের গুজব সৃষ্টির বিরুদ্ধে কাজ করার জন্য ছাত্রলীগের প্রতি আহব্বান জানান। আ’লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের খবর সাধারণ মানুষের নিকট পৌঁছানোর জন্য তিনি ছাত্রলীগের প্রতি নির্দেশনা দেন।

জেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমান ইমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দের সঞ্চালনায় সমগ্র জেলা থেকে আগত ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য দেন।
তাঁরা নির্বাচনে আ’লীগ প্রার্থীদের জয়ের জন্য ছাত্রলীগের করণীয় সম্পর্কে আলোচনা করেন। এ সর্ম্পকে ছাত্রলীগের বিস্তারিত পরিকল্পনার কথাও তারা তুলে ধরেন।


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ