ছাত্রলীগ নেতা শাওন ও নেত্রী কুবরার নের্তৃত্বে নৌকার প্রচারণা মিছিল

0

নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে চলছে জোর প্রচারণা প্রচার। নির্বাচণের আর মাত্র ছয় দিন সময় রয়েছে। তাই মিছিল-পোস্টারিং, ব্যানার টাঙ্গানো, প্রচারপত্র বিতরণ, সভা-সমাবেশ আর গণসংযোগে দিনরাত সময় পার করছেন প্রার্থীসহ নেতা-কর্মী-সমর্থকরা। এদিকে নিবার্চন কে সামনে রেখে কেন্দ্রিয় ছাত্রলীগের একটি প্রতিনিধি দল নৌকার প্রচারনা চালাচ্ছেন চাঁপাইনবাবগঞ্জে।

রবিবার বিকেলে আব্দুল ওদুদ এর নৌকা প্রতীকে ভোট চেয়ে শতাধীক নেতাকর্মীর উপস্থিতিতে মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চ সংলগ্ন ট্রাফিক আইল্যান্ডে শেষ হয়। বক্তারা এ সময় নৌকা প্রতীককে জেতাতে এবং নৌকা প্রতীকে ভোট দিতে জোর আহবান জানান।

ছাত্রলীগ নেতা ও নির্বাচন সমন্বয়ক কমিটির সদস্য মারুফ আহমেদ শাওন ও বাংলাদেশ ছাত্রলীগ নেত্রী খাদিজাতুল কুবরার নের্তৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন, ছাত্রনেতা গোলাম শাহনেওয়াজ অপু, আওয়ামী লীগ সদস্য ব্যবসায়ী জুবায়ের হোসেন অংকুর, সাবেক ছাত্রলীগ নেতা ও কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, আবদুন নুর শিমুল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান পরশসহ আওয়ামী লীগ-ছাত্রলীগের নের্তৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ