ধানের শীষে ভোট চেয়ে সাবেক এমপি হারুনুর রশীদের গণসংযোগ ও পথসভা

0

ধানের শীষে ভোট চেয়ে সোমবার সকাল থেকে রাত পর্যন্ত জেলা শহরেরনিউমার্কেট, ক্লাবসুপার মার্কেটসহ পৌরসভার ৯নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে ধানের শীষের প্রার্থী সাবেক এমপি ও বিএনপির যুগ্ম-মহাসচিব হারুনুর রশীদ।
বিকেলে সদর উপজেলার বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে ও সন্ধ্যায় পৌর শহরের আলীনগর উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় বক্তব্য দেন তিনি। এসময় তিনি বলেন, বিএনপি সরকার ক্ষমতায় গেলে দেশের খেটে খাওয়া মানুষের জীবনমান উন্নয়ন হয়। অন্যদিকে আওয়ামীলীগ নেতারা গত ১০ বছরে দেশের মানুষের কষ্টার্জিত হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে।

তিনি আরও বলেন, আগামী ৩০ ডিসেম্বর দেশের মানুষ গনতন্ত্র ফিরিয়ে আনতে ধানের ভোট দেয়ার জন্য অপেক্ষায় আছে। বিএনপির জনপ্রিয়তা দেখে সরকার প্রশাসনকে ব্যবহার করে দলের নেতাকর্মীদের আটক করছে।
সাবেক এমপি হারুনুর রশীদ বিএনপি ক্ষমতায় থাকাকালীন সদর উপজেলার বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন এবং ধানের শীষ প্রতীকে ভোট দিতে জনসাধারণের প্রতি আহব্বান জানান।

পথসভায় উপস্থিত ছিলেন, সাবেক এমপি অ্যাড. আশিফা আশরাফি পাপিয়া, পৌর বিএনপির সহ-সভাপতি খাইরুল ইসলাম, বালিয়াডাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আতাউল হক কমল, যুবদলের সভাপতি মাহমুদুর রহমান মোল্লাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ