নির্বাচিত হলে জেলায় অর্থনৈতিক জোন করা হবে : আব্দুল ওদুদ এমপি

0

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদ বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হলে চাঁপাইনবাবগঞ্জ জেলায় অর্থনৈতিক জোন করে জেলার বেকার ছাত্র-ছাত্রীদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। সোমবার চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মাঝপাড়া হরতকিতলায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় তিনি এসব কথা বলেন। আব্দুল ওদুদ বলেন-গত ১০ বছরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার যে উন্নয়ন হয়েছে তা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে। তিনি বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে। শুধা তাই নয় এখানে যত বড় বড় উন্নয়ন হয়েছে তা নৌকায় ভোট দেওয়ার ফলেই সম্ভব হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা লাল মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সামিউল হক লিটন, আয়াত নূর ইসলাম, ওই পথসভায় বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম, জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিট, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক প্রমূখ নেতৃবৃন্দ। স্বাগত বক্তব দেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কৃষকলীগের সভাপতি রুহুল আমিন।

রফিকুল ইসলামের নেতৃত্বে ২ শতাধিক বিএনপি কর্মী আওয়ামী লীগে যোগদান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় অনুপ্রাণিত হয়ে সাবেক পৌর বিএনপি নেতা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব রফিকুল ইসলাম প্রায় ২ শ কর্মী সমর্থক নিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন। গত কাল সোমবার চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মাঝপাড়া হরতর্কি তলায় নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদের পথসভায় তিনি যোগদান করেন।

উল্লেখ্য, আলহাজ্ব রফিকুল ইসলাম, ২০০১ সালে ৮ম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে কুলা প্রতীকে ১১ হাজার ৬৪২ ভোট পিয়েছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ