সদর আসনে বিপুল ভোটে জয় হবে নৌকার : আব্দুল ওদুদ এমপি

0

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়াওমী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি বলেছেন আপেল বিদেশী ফল, আপেলে ফরমালিন দেয়া থাকে, আপেল খেলে ক্যান্সার হয়, কাজেই আপেল থেকে দূরে থাকুন। বৃহস্পতিবার জেলা শহরে পৌরসভা পার্কে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আব্দুল ওদুদ বলেন-বিএনপির নেতা-নেত্রী হুমকি দিচ্ছেন আপনাদের পা ভেঙ্গে দেবেন, মামলা দিয়ে জেলে পাঠাবেন। এখনই যতি এমন কথা বলেন তাহলে তাদের কী জনগণ ভোট দেবে ? দেবে না। তাই এদেশের জনগণ বুঝে গেছে যারা মানুষ পুড়িয়ে হত্যা করে তাদের দ্বারা দেশের উন্নয়ন সম্ভব নয়। আর তাই আপেল, ধানের শীষের থেকে বিপুল ভোট নৌকা পাবে এবং সরকার গঠন করবে আওয়ামী লীগ। তিনি জনসাধারণের কাছে কৃতজ্ঞতা জানিয়ে বলেন-আমি আপনাদের এই ঋণ শোধ করে দিব , আপনারা আমাকে ভোট দিন।

গত ১০ বছরের ভুল-ত্রুটি ক্ষমা চেয়ে আবারও নৌকায় ভোট দিতে সকলের প্রতি আহ্বান জনিয়ে আব্দুল ওদুদ বলেন, আওয়ামী লীগ সরকার, কথায় নয়- কাজে সবসময় বিশ্বাসী। যা আপনারা গত ১০ বছরে দেখেছেন। ২০০৮ সালে জাতীয় গ্রীডে ৪ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হতো, কিন্তু বর্তমান সরকারের সঠিক পদক্ষেপের ফলে এখন আমাদের উৎপাদন ক্ষমতা ২০হাজার মেগাওয়াট। আমরা খাদ্য সংসম্পূর্ণ হয়েছি।

বিগত ১০ বছরে জেলার বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের কথা তুলে ধরে তিনি বলেন, জেলা শহরের সাথে ৭ ইউনিয়নের যোগাযোগের ব্যবস্থা করতেই ৭০ কোটি টাকা ব্যয়ে শেখ হাসিনা সেতু নির্মাণ করা হয়েছে। শিক্ষা খাতে উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন করে দিয়েছে, নবাবগঞ্জ সরকারি কলেজে নতুন তিনটি ভবন বহু শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন নির্মাণ করা হয়েছে এবং বেশ কিছু ভবনের নির্মাণ কাজ চলমান রয়েছে। আন্ত:নগর ট্রেন চালুর লক্ষে রেললাইনের সংস্কার, আমনুরা বাইপাস রেললাইন নির্মাণ এবং চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন সংস্কার ও ফুটওভার ব্রিজ নির্মাণ করা হয়েছে। আগামীতে নির্বাচিত হলে খুব কম সময়ের মধ্যেই জেলাবাসীর প্রত্যাশিত আন্ত:নগর ট্রেন চালু করা হবে।

এমপি ওদুদ বলেন, আধুনিক সদর হাসপাতালের ১০ তলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হয়েছে এবং ১০০ থেকে ২৫০ শর্য্যায় উন্নীত করা হয়েছে। মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, ৫ তলা বিশিষ্ট চক্ষু হাসপাতাল ভবণ নির্মাণ করা হয়েছে এবং মহারাজপুরহাটে দেশের প্রথম ৪ তলাবিশিষ্ট আম বাজার নির্মাণের কাজ চলছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, দেশের মানুষ নিরাপত্তা চায়, দেশের উন্নয়ন চায়, জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ চায় না। তাই আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করে নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখুন। নির্বাচনে হাজারো ভয়-ভীতি উপেক্ষা করে সকল নেতা-কর্মীকে মাঠে থাকার আহবান জানান তিনি। তিনি বলেন, আগামী কয়েকটা দিন সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে, যেন স্বাধীনতা বিরোধীরা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য কোনপ্রকার নাশকতা করতে না পারে। বিজয়ের মাসে স্বাধীনতার পক্ষের শক্তিকে বিজয়ী করতে সকলের প্রতি নৌকা প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানান তিনি। বিএনপি-জামায়াত এর উদ্দেশ্য ওদুদ বলেন, আপনারা আজেবাজে মিথ্যাচার করবেন না। জনগণ জানে সব কিছু। সরকারে কোন দল থাকলে উন্নয়ন হয়, সেটা মানুষ বুঝে। কাজেই নৌকার জোয়ার দেখে উল্টাপাল্টা বক্তব্য দেয়া থেকে বিরত থাকুন।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলামের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম শরিফের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল ও সহ-সভাপতি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা ইঞ্চিনিয়ার মাহতাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা মনিম উদ দৌলা চৌধুরী, শ্রী বাবুল কুমার ঘোষ, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সদ্য আওয়ামী লীগে যোগদান করা ব্যবসায়ি রফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহজাহান আলী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, শিল্পপতি এরফান আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন প্রমূখ নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত ছিলেন নারী নেত্রী অধ্যক্ষ সুলতানা রাজিয়া, সাবেক ছাত্রনেতা সামিউল হক লিটন, জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী, জেলা যুবলীগের সভাপতি মাসিদুর রহমান ওসাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফায়জার রহমান কনক, জেলা যুবমহিলা লীগের সভাপতি ইয়াসমিন সুলতানা রুমা ও সাধারণ সম্পাদক সান্তনা হক, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ, প্যের সদর উপজেলা

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ