নৌকার বিজয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন অপু বিশ্বাস

0

কিছু দিন আগেই অনুষ্ঠিত হয়ে গেলো একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এবারের নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে জয় লাভ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী এককভাবে দল হিসেবে আওয়ামী লীগ পেয়েছে সর্বোচ্চ ২৫৯টি আসন।

এবার নির্বাচনে আওয়ামী লীগ ও নৌকার প্রচারণায় আনুষ্ঠানিকভাবে মাঠে নেমেছিলেন নানা অঙ্গনের তারকারা। তারমধ্যে ছিলেন অভিনয় শিল্পী, চিত্রশিল্পী, সংগীত শিল্পী ও বুদ্ধিজীবীরা।

আওয়ামী লীগ ও নৌকার জয়ের পর দেশে ও বিদেশের অনেক গুনী ব্যক্তিরা শুভেচ্ছা জানাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। সংস্কৃতি অঙ্গনের অনেক তারকার মতো জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানিয়েছেন শুভেচ্ছা। প্রধামন্ত্রীর সঙ্গে সেই বিশেষ মুহুর্তের ছবি নিজের ফেসবুকে পোস্ট করে অপু বিশ্বাস লিখেন, ‘বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন। আবােরা জাতির অগ্রযাত্রার হাল ধরছেন আপনি । আপনার নেতৃত্বে সংস্কার ও উন্নয়নে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে। জয় বাংলা , জয় বঙ্গবন্ধু , জয়তু শেখ হাসিনা ।’

উল্লেখ্য, অপু বিশ্বাস অভিনীত নতুন ছবি ‘শশুর বাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে। চলচ্চিত্রটিতে অপু বিশ্বাসের সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন নায়ক বাপ্পী চৌধুরী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ