পৌর কৃষক লীগের সভাপতি টুটুল ও সাধারণ সম্পাদক আশরাফ

0

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছা জানালেন কৃষক লীগের নের্তৃবৃন্দ

ডি এম কপোত নবী:  বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল ও সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান টিটো হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের কোনায় অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেছেন। এ-সময় পৌর কৃষক লীগ সভাপতি টুটুল, সাধারণ সম্পাদক আশরাফ, ছাত্র লীগের সাবেক সভাপতি ফায়জার রহমান কনক, তাঁতী লীগ নেতা মো. আমিনসহ নতুন নের্তৃবৃন্দও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা ও সম্মান স্বরুপ পূষ্পমাল্য অর্পণ করেন।

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ কৃষকলীগ পৌর আহবায়ক কমিটি বিলুপ্ত করে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি গঠণ করা হয়েছে। জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল ও সাধারণ সম্পাদক মো. মুসফিকুর রহমান টিটোর দলীয় প্যাডে স্বাক্ষরীত পত্র থেকে জানা যায়, আগামী তিন বছরের জন্য নতুন এ-কমিটি ঘোষণা করা হয়। আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠণের নির্দেশনাও প্রদান করা হয়েছে পত্রে।

পৌর কৃষক লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ সৈনিক মো. মেসবাহুল হক টুটুল ও সাধারণ সম্পাদক আলী আশরাফ নির্বাচিত হয়েছেন। অন্য সদস্যবৃন্দ হচ্ছেন, সহ-সভাপতি সারোয়ার মোর্সেদ, সহ-সভাপতি সেরাফ হোসেন, সহ-সভাপতি বেলাল হোসেন। যুগ্ন-সাধারণ সম্পাদক মোহা. ইব্রাহিম খলিল ও সাংগঠণিক সম্পাদক মো. কোয়েল নির্বাচিত হন।

নব-নির্বাচিত সভাপতি মেসবাহুল হক টুটুল এক প্রতিক্রিয়ায় এ প্রতিবেদককে জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ কর্মী হয়ে শুরু থেকেই রাজপথে থেকে দলের জন্য কাজ করছি। ভবিষ্যতেও দেশ ও দলকে এগিয়ে নিতে যা যা করণীয় প্রধানমন্ত্রী নির্দেশনা মোতাবেক করব। স্বপ্নের সোনার বাংলা গড়তে পৌর কৃষক লীগ সকলের সহযোগিতায় কাজ করে যাবেন বলেও জানান নব-নির্বাচিত সভাপতি মেসবাহুল হক টুটুল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ