শেষ পর্যন্ত সোনাক্ষীই হচ্ছেন সলমনের স্ত্রী!

0

সোনাক্ষী সিনহাকে দেখা যাবে সলমনের স্ত্রীর চরিত্রে। কি অবাক লাগছে শুনতে? কারণ বড় পর্দায় আবার আসছে ‘দাবাং’। এবারও সেই সলমন খান এবং সোনাক্ষী সিনহা-র জুটিকেই দর্শকরা দেখতে পাবেন ‘দাবাং থ্রি’-র ফ্রেমে। ২০১৯ থেকেই ‘দাবাং থ্রি’-র শুটিং শুরু হবে বলে খ

বর। সম্প্রতি ‘কলঙ্ক’-এর শুটিং করে মুম্বইতে ফেরেন সোনাক্ষী। এরপর অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’-ও রয়েছে তাঁর ঝুলিতে। সেই সঙ্গেই এবার ফের ‘দাবাং থ্রি’-র জন্য প্রস্তুতি শুরু করলেন সোনাক্ষী সিনহা। যদিও ‘দাবাং থ্রি’ নিয়ে সলমন খান নিজে কিছু না বললেও, আরবাজ খান ইতিমধ্যেই ‘দাবাং থ্রি’-র শুটিং শুরু হবে বলে জানিয়ে দিয়েছেন।
এদিকে ‘দাবাং থ্রি’-র আগে আপাতত ‘ভারত’ নিয়ে ব্যস্ত সলমন খান। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সলমন খানের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। দিশা পাটানি এবং সুনীল গ্রোভারও রয়েছেন সলমন খানের ‘ভারত’-এ। অর্থাত ‘ভারত’-এর সিডিউল শেষ করে এবার ‘দাবাং থ্রি’-র জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন সলমন খান নিজেও।

তবে ‘দাবাং থ্রি’-তে এবারও মালাইকা অরোরার ম্যাজিক দর্শকরা দেখতে পাবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ‘দাবাং’-এর ৩ নম্বর সিক্যুয়েল থেকে মালাইকা বাদ পড়ছেন বলেই খবর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ