আজ দিক নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

0
ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার আয়োজন করা হয়েছে বিজয় সমাবেশ। এই সমাবেশকে ঘিরে নেয়া হয়েছে নানা উদ্যোগ। জানা যায়, এখান থেকেই ক্ষমতার অপব্যবহার, দুর্নীতি, মাদক ও সন্ত্রাস নির্মূলের ব্যাপারে হুশিঁয়ারের পাশাপাশি প্রয়োজনীয় দিক নির্দেশনা দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সাফল্যকে উদযাপন করতেই এমন সমাবেশের আয়োজন করা হয়েছে। `উন্নয়ন ও সমৃদ্ধির অব্যাহত অগ্রযাত্রায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনন্য সাফল্য` এই স্লোগানে সমাবেশ প্রাঙ্গণ সাজানো হয়েছে নানা সাজে। বানানো হয়েছে দলীয় প্রতীক নৌকা সদৃশ সুবিশাল মঞ্চ। সমাবেশে উপস্থিত থাকবেন আওয়ামী লীগসহ মহাজোটের শরিক, শিক্ষক, বুদ্ধিজীবীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ। বিজয় সমাবেশকে সফল করতে নানা ব্যানার, ফেস্টুন ও পোস্টারে সজ্জিত করা হয়েছে রাজধানীর প্রধান সড়কগুলোও।
আওয়ামী লীগের নেতাকর্মীরা মনে করছেন, সমাবেশে কমপক্ষে পাঁচ লক্ষাধিক মানুষের জমায়েত হবে। আজ দলের জেষ্ঠ্য নেতারা পরিদর্শনে আসেন সোহরাওয়াদী উদ্যানে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক জানান,‘ সমাবেশে নেত্রী শুধু জনগণকে পথেই দেখাবেন না, সারা দেশের সকল নেতাকর্মীদের দিক নির্দেশনা দেবেন। দেখাবেন আগামীর বাংলাদেশ গড়ার আহ্বান।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, `সমাবেশে ২০২১, ২০৪১ ও ২১০০ সহ ডেল্টাপ্লান সম্পর্কেও আলচনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’


সুত্রঃ বাংলা ইনসাইডার

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ