চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়ে আবেদনপত্র জমা দিলেন সাবেক ভাইস চেয়ারম্যান তোতা

0

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জিয়াউর রহমান তোতা দলীয় মনোনয়ন চেয়ে আবেদনপত্র জমা দিয়েছেন পৌর এলাকার শহীদ মুনিমুল হক সড়কে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগ সিনিয়র নের্তৃবৃন্দর নিকট। শনিবার পর্যন্ত অনেকেই দলীয় মনোনয়ন পেতে আবেদন পত্র পার্টি অফিসে জমা দিয়েছেন।

দিয়াড় অঞ্চলের কৃতি সন্তান সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব নাসিরুদ্দিন(নাসির চেয়ারম্যান)-এর পুত্র জিয়াউর রহমান তোতা ছোট বেলা থেকেই রাজনীতির সাথে জড়িত। বাবার আদর্শকে বুকে ধারণ করে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

এ-ছাড়াও তোতা তুমুল জনপ্রীয় হওয়ায় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের দায়িত্বও সফল ভাবে পালন করেন। বর্তমানে তিনি নিজ এলাকাসহ চাঁপাইনবাবগঞ্জের মানুষের সমর্থন নিয়ে চেয়ারম্যান পদে ভোটে অংশ নিচ্ছেন।

কে হবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান তা জণগনের ভোটেই নির্ধারণ হবে। যেমনটা হল কিছুদিন আগে জাতীয় নির্বাচনে। জণগনের ভোটে আবার শেখ হাসিনা সরকার গঠণ করল। সে সাথে শরিবার বিকেলে রাজধানীর ঢাকার সোহরাওয়ার্দি ময়দানে বিজয় সমাবেশও পালন করা হয়।


তারেক আজিজ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ