চাঁপাইনবাবগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

0

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা এলাকায় সোমবার বিকেলে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে পৌর কর্তৃপক্ষ মহাসড়কের পার্শ্বের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন। এ সময় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন জাহাঙ্গীর সেতুর টোলঘর এলাকা থেকে শান্তিমোড় পর্যন্ত মহাসড়কের পাশের দোকানের অবৈধ চালা ও অনান্য স্থাপনা উচ্ছেদ করা হয়। সড়কের পাশে রাখা ইট,বালি,রডসহ নির্মান সামগ্রী সরিয়ে নিতে বলা হয়েছে। অভিযানে মোট ৩০ হাজার টাকা জরিমানা অদায় করা হয়েছে। অভিযানকালে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো. রবিন মিয়া উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অবৈধ স্থাপনা উচ্ছেদ কমিটি প্রধান কাউন্সিলর মইদুল ইসলাম বলেন, মাইকিং করেও অবৈধ স্থাপনা ও সড়ক থেকে নির্মান সামগ্রী সরিয়ে না নেওয়ায় অভিযান শুরু হয়েছে। মালিকদের অবৈধ স্থাপনা ও নির্মাণ সামগ্রী দ্রুত সরিয়ে নিতে আবারও বলা হয়েছে ও সতর্ক করা হয়েছে।

উচ্ছেদ অভিযানের নেতৃত্বে থাকা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেনÑ অবৈধ স্থাপনা, নির্মাণ ও বিপনণ সামগ্রী সড়ক ও ফুটপাত দখল করে রাখায় ঝুকিপূর্ণ হচ্ছে চলাচল। এসব কারণে নিরাপদে পথচলা কঠিন হয়ে পড়ছে; ঘটছে দূর্ঘটনা। আগামীতে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান বলে জানান তিনি।


তারেক আজিজ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ