চাঁপাইনবাবগঞ্জে ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দোয়া (ভিডিওসহ)

0

সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক সুস্থতা কামনা করে মোনাজাত ও দোয়া হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

আজ (সোমবার) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। জেলা প্রশাসক ও ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের আয়োজনে দোয়া মাহফিলে সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের রাজনৈতিক, সামাজিক ও দলীয় কর্মকান্ড ও দেশের উন্নয়নে তাঁর অবদানের কথা তুলে ধরে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, সিভিল সার্জন ডা. খায়রুল আতাতুর্ক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আলহাজ্ব মো. মঞ্জুরুল হোদা, জেলা আনসার ভিডিপি কমান্ডার এস.এম মজিবুল হক পাভেল, ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল কালাম।
উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার মো. ওয়াহেদুজ্জামান, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমাসহ জেলা বিভিন্ন মসজিদের ২ শতাধিক ইমাম, জেলার বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের প্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়। মোনাজাত ও দোয়া পরিচালনা করেন  নবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. মোস্তাফিজুর রহমান।

এছাড়া জেলার সকল মসজিদে ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে জোহর নামাজের পর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক সুস্থতা কামনা করে বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়।


তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ