চাঁপাইনবাবগঞ্জে আট কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস (ভিডিওসহ)

0

চাঁপাইনবাবগঞ্জের বারঘড়িয়া মাঠে মঙ্গলবার সকালে বিভিন্ন সময়ে আটককৃত মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। ৫৩ ও ৫৯ বিজিবি’র উদ্যোগে এ কর্মসূচি হয়।

ধ্বংসকৃত মাদকদ্রব্যগুলো হচ্ছে- দুই হাজার ৫৩৯ বোতল বিদেশি মদ, ৫৪ হাজার ২৩২ বোতল ফেনসিডিল, ২২ কেজি ৩১০ গ্রাম হেরোইন, ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজা, ২৭ হাজার ৫০২ পিচ ইয়াবা, এক হাজার ৬৪৫ অ্যাম্পুল ও ৩৬৯ পিচ নেশা জাতীয় ট্যাবলেট।

এতে প্রধান অতিথি ছিলেন- বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম এবং বিশেষ অতিথি ছিলেন ডিসি এজেডএম নূরুল হক, এসপি টিএম মোজাহিদুল ইসলাম, ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার, রহনপুর ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এসএম সালাহ উদ্দিন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক আনিছুর রহমান, সিভিল সার্জন ডা. সাইফুল ফেরদৌস আর্তাতুকসহ প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশে মাদকের বিস্তার ভয়াবহরূপ ধারণ করেছে। আমাদের সন্তানদের প্রতি সচেতনতা বৃদ্ধির মাধ্যমে আমরা এর হাত থেকে রক্ষা পেতে পারি। পাশাপাশি মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ