বনানী অগ্নিকাণ্ডে নিহত পলির বাড়িতে শোকের মাতম: দাফন সম্পন্ন

নিহত পলির শিবগঞ্জের বাড়িতে শোকের মাতম : দাফন সম্পন্ন

0

ঢাকার এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ফ্লোরিডা খানম পলির গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চলছে শোকের মাতম। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

ঢাকা থেকে নিহতের পরিবারের সদস্যরা মরদেহ নিয়ে গতকাল শুক্রবার বেলা ১টার দিকে এলাকায় পৌঁছলে চারদিকে কান্নার রোল পড়ে যায়। বিকেল সাড়ে ৩টায় জগন্নাথপুর জামে মসজিদ প্রাঙ্গণে নিহতের জানাজা শেষে তার মা-বাবার কবরের পাশে দাফন করা হয়।
নিহত ফ্লোরিডা খানম পলি শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের ইউসুফ উসমান মনুর স্ত্রী এবং শিবগঞ্জ পৌর এলাকার মৃত আফজাল হোসেনের তৃতীয় কন্যা।

নিহত পলির স্বামী একটি বেসরকারি কোম্পানিতে এবং পলি স্ক্যানওয়েল লজিস্টিক লিমিটেডের বিভাগীয় প্রধান ছিলেন। বিশ্ববিদ্যালয়ে পড়–য়া এক সন্তান ফয়সাল ও স্বামীকে নিয়ে ঢাকার মিরপুরে বিয়ের পর থেকেই স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন তিনি।

নিহতের বড় বোনের মেয়ে ডা. ফাহিমা শামিম খুসবু বলেন, ‘খালার অফিস ভবনে আগুন লাগার খবর পেয়ে বেলা দেড়টা পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়েছিল। সর্বশেষ তিনি তার কর্মস্থল ১১ তলা থেকে ১২ তলায় যেতে সক্ষম হন। পরবর্তীতে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে একটি টেক্সট মেসেজ আমি খালার সেল নম্বরে দিয়ে রাখি।’ তিনি আরো জানান, পরবর্তীতে তার খালার মৃতদেহ সিএমএইচ হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসক সে মেসেজ দেখে তার সাথে যোগাযোগ করে লাশ শনাক্ত করে নিয়ে যেতে বলেন এবং তার খালু লাশ শনাক্ত করেন।
এদিকে পলির লাশ বেলা ১টার দিকে শিবগঞ্জে মায়ের বাড়িতে পৌঁছলে আত্মীয়স্বজনদের কান্নায় পুরো এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ