শিবগঞ্জ সীমান্তে বিজিবি’র অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩

0

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের মাসুদপুর সীমান্তে বিশেষ অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা, ৪ শ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।

সোমবার (১ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে (২ এপ্রিল মঙ্গলবার) সীমান্তের ঠোঠাপাড়া মাঠ এলাকায় বাংলাদেশের ৫ শ গজ ভেতরে এই অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, একই ইউনিয়নের সাহাপাড়া তারাপুর মন্ডলপাড়া গ্রামের মৃত বেলালউদ্দিন কালুর দুই ছেলে শামীম রেজা (২৪) ও মোঃ সুমন (২০) এবং একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইসমাইল রেজা (১৯)।

উল্লেখ্য, গ্রেপ্তার শামীম রেজা ও সুমনের আরেক ভাই এবং মৃত বেলালউদ্দিন কালুর আরেক ছেলে মো মিলন (১৭) মঙ্গলবার (২ এপ্রিল-একই দিন) ভোররাতে ওই সীমান্তেই বিএসএফ এর গুলিতে অপর এক বাংলাদেশী সেনারুল ইসলামের সহিত নিহত হয় বলে অভিযোগ রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে  ঘটনটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই সীমান্তে কিছুদিন থেকে তৎপর ১২-১৫ জন চিহ্নিত সংঘবদ্ধ মাদক, অস্ত্র চোরকারবারী একটি দলের সীমান্ত অপরাধ তথা মাদক, অস্ত্র চোরাচালান দমনে মাসুদপুর বিওপির একটি বিশেষ টহল দল রাতে ওই সীমান্তে অভিযান চালায়। এসময় সীমান্তের দিক হতে বাংলাদেশে আসার পথে ওইসব মাদকসহ ৩ জন গ্রেপ্তার হয়। ওই দলের অন্য সদস্যরা পলাতক রয়েছে যাদের আটকে রাত থেকেই অভিযান চলছে।

অধিনায়ক আরও জানান, জিজ্ঞাসাবদে গ্রেপ্তারকৃতরা বিজিবির অভিযানকালে তাদের দলের কেউ আহত হয়েছে কিনা সে ব্যাপারে তারা জানে না বলে জানিয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে বিজিবি জানিয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ