চাঁপাইনবাবগঞ্জ থেকে আন্তঃনগর ট্রেন চালুর ঘোষণায় উচ্ছসিত জেলাবাসী

0

Get real time updates directly on you device, subscribe now.

৮বছর পর প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা সরাসরি আন্তঃনগর ট্রেন চালুর ঘোষণা দেয়ায় চাঁপাইনবাবগঞ্জে আনন্দ মিছিল হয়েছে।
বৃহষ্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন প্লাটফরমে আনন্দ মিছিল করেছে সদর উপজেলা আওয়ামী লীগ।

২০১১সালের ২৩এপ্রিল চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী সরাসরি আন্তঃনগর ট্রেন চালু করার প্রতিশ্রুতি দেন। এরপর তৎকালীন সংসদ সদস্য আব্দুল ওদুদের ঐকান্তিক প্রচেষ্টায় রেলের লাইন সংস্কার, আমনুরা বাইপাস রেল স্টেশন নির্মাণসহ চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনে অবকাঠামোগত উন্নয়ন করা হয়। কিন্তু আমলাতান্ত্রিক জটিলতার কারণে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়ন করা সম্ভব হয়নি। এদিকে আজ বৃহঃবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী থেকে বিরতিহীন বনলতা এক্সপ্রেস ট্রেন উদ্বোধনের ঘোষণায় চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেন চালুর ঘোষণা দেন।

এই ঘোষণার পর জেলার সাধারণ মানুষ আনন্দ প্রকাশ করেন। সদর উপজেলা আওয়ামী লীগের ব্যানারে সকালে চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা আনন্দ র‌্যালি ও সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মোঃ মনিরুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আখতার ডালু, জেলা তাঁতী লীগের সদস্য সচিব আব্দুর রাকিব, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেনিন প্রমাণিক, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম প্রমূখ।

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ