চাঁপাইনবাবগঞ্জে পুলিশের সঙ্গে গোলাগুলিতে ১৯ মামলার আসামি নিহত

0

Get real time updates directly on you device, subscribe now.

চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়া পুলপাড়ায় ২টি হত্যা মামলাসহ ১৮টি মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী বাঘা (৩৫) পুলিশের গুলিতে নিহত হয়েছে। নিহত বাঘা হচ্ছে সদর উপজেলার চুনাখালী গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে। আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে বারঘরিয়া পুলপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। বাঘার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান জিয়া।

পুলিশ জানায়, চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর আরজু হত্যা মামলাসহ দুটি হত্যা এবং অস্ত্র ও বিষ্ফোরকসহ ১৮মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী বাঘা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানা পুলিশ মঙ্গলবার বিকেল ৪টার দিকে বাঘাকে তার বাড়ি থেকে গ্রেফতার করে তার সহযোগিদের গ্রেফতারের জন্য তাকে নিয়ে পুলপাড়ায় অভিযান চালায়।
এসময় তার সহযোগিরা পুলিশের ওপর হামলা চালালে বাঘা পালানো চেষ্টা করে। এসময় পুলিশ সর্টগানের গুলি ছুড়লে বাঘা গুলিবিদ্ধ হয়। এঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়। পরে বাঘাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বাঘা মারা যায়।

সদর মডেল থানার ওসি (অপারেশন) মোঃ ইদ্রিশ আলী মোবাইল ফোনে জানান, ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তুল, ১টি ম্যাগাজিন, ২রাউন্ড গুলি ও ৪টি হাসুয়া উদ্ধার করেছে পুলিশ।

এদিকে বাঘার মৃত্যুর খবর পেয়ে সদর থানা কৃষক লীগের সভাপতি মোঃ রুহুল আমিন,সাধারন সম্পাদক ও শহর যুব লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন রাশেল, জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক মুসফিকুর রহমান টিটোর নেতৃত্তে শহরে আনন্দ মিছিল ও মিস্টি বিতরন করেন।এখানে উপস্থিত ছিলেন শহর যুবলীগের সাধারন সম্পাদক শহিদ,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক।



Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ