পিতার কবরের পাশে সমহিত হলেন শিক্ষাবিদ অধ্যাপক মমতাজউদদীন আহমদ

0

প্রখ্যাত নাট্যকার, নির্দেশক ও অভিনেতা বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মমতাজউদদীন আহমদের জানাযা তাঁর নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বজরাটেক সবজা পাইল্ট উচ্চ বিদ্যালয়ে সোমবার রাত সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হয়।

জানাজায় চাঁপাইনবাবগঞ্জের ৩টি সংসদীয় আসনের সাংসদ সহ দেশের বিভিন্ন শ্রেণী পেশার হাজার হাজার মানুষ অংশগ্রহন করেন। পরে তাঁর কানারহাট গ্রামের বাবার কবরের পাশে দাফন সম্পন্ন হয়। তিনি রোববার (২ জুন) বিকেল ৩টা ৪৮ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সোমবার (৩ মে) সকাল ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মমতাজউদদীন আহমদের নামাজে জানাজা সম্পন্ন হয়। এরপর রাজধানীর মিরপুরে রূপনগরে তার বাসার পাশের মসজিদে দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়। এ ছাড়া ঢাকা বিশ^বিদ্যালয়সহ বেশ কয়েক স্থানে জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে তাঁর লাশ তাঁর শেষ ইচ্ছা অনুযায়ী তাঁকে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বাবার কবরের পাশে চিরশায়িত করা হয়।

এর আগে ঢাকায় সবগুলো জানাজা শেষে সকাল ১১ টার দিকে ফ্রিজিং ভ্যানে মরহুমের লাশ ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট এর উদ্দেশ্যে রওনা হয় এবং রাত সাড়ে ৮ টায় মরদেহবাহী ফ্রিজিং এ্যাম্বুলেন্স ভোলাহাটে পৌছে।এ সময় এলাকা শোকে স্থব্ধ হয়ে যায়।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ