চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার

0

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী পদ্মা নদীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (৫ জুলাই) ভোরে সদর উপজেলার সাদ্দামেরচর এলাকায় অভিযান চালিয়ে ৬টি বিদেশি পিস্তল, ১টি রিভলবার, ৩টি ওয়ান শ্যুটারগান, ১০টি ম্যাগজিন ও ৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবির অধিনায়ক সাজ্জাদ সরোয়ার পিএসসি দুপুরে সাংবাদিকদের কাছে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ (শুক্রবার) ভোরে অস্ত্রবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালীন পদ্মা নদী দিয়ে মাঝিসহ একটি ডিঙ্গি নৌকা ভারতের দিক থেকে বাংলাদেশে প্রবেশ করতে থাকে। এ সময় টহল দলের উপস্থিতি টের পেয়ে নৌকার মাঝি নদীতে লাফ দিয়ে ভারতের দিকে পালিয়ে যায়। ওই ব্যক্তিকে আটক করার জন্য টহল দলের সদস্য জেসিও-৭৩৭৮ সুবেদার মো. লিয়াকত আলী তার ব্যক্তিগত অস্ত্র দিয়ে তাকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি ছুঁড়ে।

পরবর্তীতে আর তাকে খুঁজে পাওয়া যায়নি এমনকি এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ফেলে যাওয়া ডিঙ্গি নৌকাটি তল্লাশি করে মাছ ধরা জালের নিচে ব্যাগে লুকিয়ে রাখা অবস্থায় ৬টি বিদেশি পিস্তল, ১টি রিভলবার, ৩টি ওয়ান শ্যুটারগান, ১০টি ম্যাগজিন ও ৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ