নাম বদলে গেল শাকিবের সিনেমার

0

শাকিব খানের কলকাতার সিনেমা ‘মাস্ক’র শুটিং শেষ হয়েছে। এতদিন সবাই সিনেমাটির নাম ‘মাস্ক’ জানলেও এবার বদলে গেল নাম। নতুন নাম দেয়া হয়েছে ‘নেকাব’। অবশ্য ছবিটির ৫০% শুটিং শেষ হওয়ার পরে জানা গিয়েছিল ছবির নাম ‘মাস্ক’।

কলকাতার শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)-এর প্রযোজিত ১০৭ নম্বর ছবি ‘নেকাব’। শুটিং শুরু হয় গত বছর ১৬ মার্চ। এসকে মুভিজের হয়ে চারটি হিট ছবি উপহার দেয়ার পর প্রথমবার কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশে নাম লিখিয়েছেন বাংলাদেশের শাকিব!

ছবিতে সঙ্গে টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। যার পরিচালক রাজীব বিশ্বাস। সবমিলিয়ে নির্মাণের শুরু থেকে আলোচনায় ছিল ‘নেকাব’। এই ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। যিনি কিনা মৃত মানুষদের সঙ্গে দেখা করতে পারেন। শুধু তাই নয় সরাসরি কথাও বলতে পারে। যখন শাকিব ভূতের সঙ্গে দেখা করতে যান ভূত তারই অবয়ব ধারন করে। অথাৎ শাকিবের মতোই দেখতে হয়ে যায় ভূতকে।

জানা যায়, ‘নেকাব’ মুক্তি পাবে আগামী ঈদুল আজহায়। ছবিটিতে কমার্শিয়াল ও ভিন্ন ধারা দুদিক থেকেই দর্শকের ভালো লাগবে। ছবিটি বাচ্চাদের একটু বেশি ভালো লাগবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ